আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মন্দিরে লুটপাটও হামলার প্রতিবাদে মানবন্দন

ঝন্টু কেশবপুর যশোর প্রতিনিধি ঃ

যশোরের কেশবপুরে আজ মানবন্দন পালিত করে হিন্দু, বৌদ্ধ খৃষ্টান পরিষধ।খুলনার রুপসা উপজেলার শিয়ালী গ্রামের মন্দির ও হিন্দু পরিবারের বাড়ীঘর দোকানপাট ভাংচুর ও লুটপাট এর প্রতিবাদে কেশবপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার কেশবপুর প্রেসক্লাব চত্বরে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এ মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন। সভাপত্তিত করেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র দত্ত।

 

প্রতিবাদ সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তৃতা করেন, ওয়ার্কাস পার্টির যশোর জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট আবু বক্কার সিদ্দিকী, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিলন মিত্র, কমিউনিস্ট পার্টি কেশবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মফিজুর রহমান নান্নু, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ সিংহ, আইন বিষয়ক সম্পাদক সম্ভুনাথ বসু, প্রভাষক তাপস মজুমদার, প্রভাষক কানাইলাল ভট্টাচার্য প্রমুখ।

 

অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের নেতা কুন্তল বিশ্বাস । প্রতিবাদ সমাবেশে বক্তারা এ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। এবং ভবিষ্যাতে এই ধরনের গটনা যেন আর না হয় তাহার দিকে সরকারের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap